রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ইমরান আল মাহমুদ:
উখিয়া উপজেলার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রুমখাঁপালং ইসলামিয়া আলিম মাদ্রাসার ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৪ অক্টোবর) সকাল ১১টায় মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মুহিব উল্লাহ।
প্রধান অতিথি ছিলেন মাদ্রাসা গভর্নিং বডি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মো. শাহ আলম। তিনি বলেন,”এটি উখিয়া উপজেলার ঐতিহ্যবাহী একটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠালগ্ন থেকে মাদ্রাসার সুনামের ধারা অব্যাহত আছে। তারই ধারাবাহিকতায় আগামী দাখিল পরীক্ষায় শতভাগ পাশের লক্ষ্যে উপজেলার শ্রেষ্ঠ ফলাফল উপহার দেওয়ার জন্য অভিভাবকদের সহযোগিতা প্রয়োজন। আপনাদের সন্তানদের শিক্ষার প্রতি আরও আগ্রহী করে তুলতে খোঁজখবর রাখবেন। মাদ্রাসার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।”

সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মুহিব উল্লাহ বলেন,”পরীক্ষার্থীদের আরও সচেতন করতে ছাত্রদের অতিরিক্ত ক্লাসের ব্যবস্থা করা হবে। পরীক্ষা পর্যন্ত একজন আদর্শ শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা কর্তৃপক্ষ, শিক্ষকবৃন্দ সর্বদা সচেষ্ট থাকবে। তাই অভিভাবকদের সহযোগিতা প্রয়োজন।”

সমাবেশ সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষক আব্দুল আলম। আরও বক্তব্য রাখেন,অভিভাবক প্রতিনিধি আবু ছিদ্দিক, সিনিয়র শিক্ষক মাওলানা রহমত উল্লাহ,অভিভাবক মাওলানা হারুনুর রশীদ।

এসময় আরও উপস্থিত ছিলেন,ডা. মকবুল আহমদ, অভিভাবক প্রতিনিধি ছলিম উল্লাহ বাহাদুর, নুরুল আলম, শিক্ষক মাওলানা নুরুল আলম,আমান উল্লাহ কাজল,আবুল মনজুর সহ অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।